Monday, July 29th, 2019




চিলমারীতে ৯দিনেও অপসারণ হয়নি রাস্তায় ভেঙ্গে পরা গাছ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে বানের পানির তোড়ে দেড়’শ বছরের পুরাতন একটি পাইকর গাছ রাস্তায় ভেঙ্গে পরার ৯দিন পেরিয়ে গেলেও অপসারণ করা হয়নি। প্রশাসনের উর্ধ্বতন কর্মকতারা দুর্গত এলাকায় পরিদর্শনে গেলে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ না করায় জনসাধারণকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

সরেজমিন দেখা গেছে, থানাহাট থেকে রাণীগঞ্জগামী সড়কের রাজারঘাট ব্রীজ সংলগ্ন সড়কে দেড়’শ বছরের পুরাতন পাইকর গাছটি পড়ে আছে। গাছটির শাখা-প্রশাখা রাস্তার উপর ছড়িয়ে আছে। এতে চিলমারী থেকে ফকিরের হাট, রাণীগঞ্জ, উলিপুরের চৌমহনী ও অনন্তপুর গামী সড়কের উপর দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যাওয়াসহ পথচারীদের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।
স্থানীয় এলাকাবাসী জানান, গাছটি পড়ে যাওয়ার পর উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, থানাহাট ইউপি চেয়ারম্যান ও এলজিইডির কর্মকর্তারা পরিদর্শনে আসার ৮/৯ দিন পেরিয়ে গেলেও তারা অপসারণে কোন পদক্ষেপ গ্রহণ করেননি। এতে তারা চরম ভোগান্তিতে পড়েছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা বলেন, তিনি ঘটনা স্থলে পরিদর্শনে গিয়ে ছিলেন। গাছটি অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ